বুধবার, ১৫ মে ২০২৪, ১১:২৮ অপরাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আ.লীগের প্রতিষ্ঠা বার্ষিকীর শ্রদ্ধা

বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আ.লীগের প্রতিষ্ঠা বার্ষিকীর শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি:
আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

আজ রোববার সকাল ১১ টায় কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ টুঙ্গিপাড়া পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষে শ্রদ্ধা জানান।
শ্রদ্ধা নিবেদন শেষে নেতৃবৃন্দ কিছুক্ষণ বেদীর পাশে নীরবে দাড়িয়ে থাকার পর পবিত্র সূরা ফাতেহা পাঠ করেন। পরে তারা বঙ্গবন্ধু ও তার পরিবারে শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ, সুস্বাস্থ্য ও সাফল্য কামনায় দোয়া মোনাজাত করেন।

এ সময় ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি, প্রেসিডিয়াম সদস্য লেঃ কর্ণেল (অবঃ) মুহাম্মদ ফারুক খান এমপি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদু নাহার লাইলী, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কার্যনির্বাাহী কমিটির সদস্য মারুফা আক্তার পপি, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান,

 

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক শেখ আবুল বসার খায়ের, উপজেলা চেয়ারাম্যান সোলায়মান বিশ্বাস, সহ-সভাপতি সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ জাহাঙ্গীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সাইফুল ইসলাম, আব্দুস সামাদ বিশ্বাস, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক বাবুল হোসেন শেখ সহ বিপুল সংখ্যক আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এরপর গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ, আওয়ামী সাংস্কৃতিক ফোরাম ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে বঙ্গবন্ধুর প্রতি আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীর শ্রদ্ধা নিবেদন করা হয়। #

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com